মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৬:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়া চাল আত্মসাতের মামলায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কারাগারে । কলারোয়াতে খেজুরের রস সংগ্রহর কাজে ব্যস্ত গাছিরা-banglarrupkotha.com কুমারখালী মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করতে মোবাইল কোর্টে অর্থদন্ড । শেরপুরে “নো মাস্ক, নো সার্ভিস” জনসচেতনতামূলক প্রচারাভিযান ও মাস্ক বিতরণ । খোকসার ওসমানপুর হাই স্কুলে সাবমারসেবিল পাম্প দান করলেন আজগর আলী । খোকসাতে গরীব ও দুঃস্থদের মাঝে সেলাই মেশিন ও টিউবওয়েল বিতরণ । শেরপুরে ঔষুধের লাইসেন্স ছাড়াই ফার্মেসি পরিচালনা করার অপরাধে মোবাইল কোর্টে জরিমানা । কলারোয়াতে বিনামূল্যে বীজ ও সার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত । খোকসাসহ ২৫ পৌরসভায় নির্বাচন ২৮ ডিসেম্বর-banglarrupkotha.com খোকসাতে মাস্ক না পরার অপরাধে মোবাইল কোর্ট;দন্ডিত ৪ জন ।
ঘোষনা :
সত্য প্রকাশই আমাদের লক্ষ্য দৈনিক বাংলার রূপকথা ডটকমে আপনাকে স্বাগতম ।

শেরপুর মাস্ক পরিধান অভ্যাসে পরিণত করতে অভিযানে ইউএনও।

নিজস্ব প্রতিনিধি / ২২৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৬:৪৮ অপরাহ্ন

বগুড়ার শেরপুর উপজেলায় প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নে আজ মঙ্গলবার (১৮’আগষ্ট) সন্ধ্যা ৬ টা থেকে রাত ৮.৩০ টা পর্যন্ত  শেরপুর উপজেলার গোসাইবাড়ি বটতলা,  বনমরিচা বাসস্ট্যান্ড, বাগড়া বাজার,  বাগড়া হঠাৎ পাড়া,  আক্রামপুর, কেল্লাপোষি মেলা বাজার ও কলেজ রোড় এলাকায় জনসচেতনতা বৃদ্ধি করতে  মোবাইল কোর্ট পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মোঃ লিয়াকত  আলী  সেখ ।

এসময় তিনি এসব এলাকার মানুষ  স্বাস্থ্যবিধি মানছেন কি না ; তা পর্যবেক্ষণ করেন এবং মাস্ক না পরার অপরাধে ০৭ জনকে ১৩০০ টাকা জরিমানা করেন ।

এ সময় শেরপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ছিন্নমূল মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয় ।

এছাড়া তিনি করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে উপজেলার বিভিন্ন স্থানে জনসচেতনতা বৃদ্ধি করতে মাইকিং করেন এবং স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য লোকজনকে অনুরোধ করেন ।

তাছাড়াও স্বাস্থ্যবিধি মেনে চলার, নিরাপদে থাকার অনুরোধ জানান উপজেলা পর্যায়ের এই শীর্ষ সরকারী কর্মকর্তা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

Archives

MonTueWedThuFriSatSun
      1
23242526272829
30      
   1234
       
282930    
       
  12345
6789101112
13141516171819
2728293031  
       
এক ক্লিকে বিভাগের খবর