শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:০৮ পূর্বাহ্ন

দৌলতপুরে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত ।

মানজারুল ইসলাম খোকন / ২০৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ১৫ আগস্ট, ২০২০, ২:০৪ অপরাহ্ন

আজ শনিবার ১৫ আগস্ট জাতীয় শোক দিবস। এদিন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি ,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে কুষ্টিয়ার দৌলতপুরে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে  সকাল ৮টায় উপজেলা  প্রশাসনের  আয়োজনে জাতীয় পতাকা অর্ধনমিত রেখে উত্তোলনের মধ্যদিয়ে কর্মসূচি শুরু হওয়ার পরপরই উপজেলা পরিষদ চত্ত্বরের বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন  উপজেলা প্রশাসন। পুষ্পস্তবক অর্পণ করেন  উপজেলা পরিষদ চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন, সংসদ সদস্য আ কা ম  সরওয়ার জাহান বাদশাহ।

সকাল ১০ টার সময় পুষ্পস্তবক অর্পণ করেন  বাংলাদেশ আওয়ামী লীগ দৌলতপুর উপজেলা শাখা সভাপতি সাবেক সংসদ সদস্য আফাজ উদ্দিন, সহ সভাপতি সাবেক সংসদ সদস্য রেজাউল হক চৌধুরী  ,আব্দুল কাদেরের নেত্রীতে  বাংলাদেশ আওয়ামী যুবলীগ দৌলতপুর উপজেলা শাখা, বাংলাদেশ ছাত্রলীগ দৌলতপুর উপজেলা শাখা সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন। দৌলতপুর প্রেস ক্লাব, রিপোটার্স ক্লাব সহ স্থানীয় রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ সহ পুষ্পস্তবক অর্পণ করেন বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠন।

এদিকে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়েছে । প্রায় প্রতিটি বাজার ও মোড়ে মোড়ে মাইকে শোনানো হচ্ছে  বঙ্গবন্ধুর ভাষণ। ১৯৭৫ সালের এইদিনে বঙ্গবন্ধু পরিবারের ওপর নৃশংসং হত্যাকাণ্ড চালায় ঘাতকেরা। বঙ্গবন্ধু পরিবারের শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল  ও খাবার বিতরণ হয়েছে উপজেলার বিভিন্নস্থানে।

 

 

[পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের]


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

Archives

এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.