বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৭:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় ড্রাইভিং লাইসেন্স’র ভুয়া পরীক্ষা দিতে গিয়ে দুই যুবক কারাগারে । খোকসা পৌর নির্বাচন;মাঠে আ’লীগের একাধিক প্রার্থী,একক প্রার্থী বিএনপি’র । সাতক্ষীরায় পরকীয়ার কারণে ৭ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা । কালিগঞ্জে ডিবির বিশেষ অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ আটক-০১ । কলারোয়ার জয়নগর ইউপি চেয়ারম্যান বাবু দেশে ফেরায় ইউনিয়নবাসীর শুভেচ্ছা । খোকসা কাত্যায়ণি পূজা পরিদশর্ন করেছেন পৌর মেয়র ও জেলা পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ ।। কুমারখালী পৌর নির্বাচনে এবারও নৌকার প্রার্থী হতে চান বর্তমান মেয়র অরুণ । কলারোয়ায় একই পরিবারের ৪ জন হত্যা মামলায় জড়িত রায়হানুলের বিরূদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল । কলারোয়াতে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমুলক সভা । কুষ্টিয়া চাল আত্মসাতের মামলায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কারাগারে ।
ঘোষনা :
সত্য প্রকাশই আমাদের লক্ষ্য দৈনিক বাংলার রূপকথা ডটকমে আপনাকে স্বাগতম ।

শেরপুর স্বাস্থ্যবিধি মানাতে পৃথক অভিযানে মাস্ক না পরার অপরাধে ১০ জনকে জরিমানা ।

নিজস্ব প্রতিনিধি / ২৩৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৭:১২ পূর্বাহ্ন

বগুড়া জেলা প্রশাসকের  নির্দেশনা মোতাবেক আজ রবিবার(০৯’আগষ্ট ) বিকাল ৪ টা থেকে রাত ৮  টা পর্যন্ত  শেরপুর উপজেলার সাধুবাড়ী,  খন্দকারটোলা,  ফাঁসিতলা, আন্দিকুমড়া, হামছায়াপুর,  শেরুয়া বটতলা,  ব্রাক বটতলা এলাকায় জনসচেতনতা বৃদ্ধি করতে মোবাইল কোর্ট পরিচালনা করেন শেরপুর উপজেলা  নির্বাহী  অফিসার মোঃ  লিয়াকত  আলী  সেখের ভ্রাম্যমাণ আদালত ।

এসময় তিনি এসব এলাকার মানুষ  স্বাস্থ্যবিধি মানছেন কি না ; তা পর্যবেক্ষণ করেন এবং মাস্ক না পরায় ৬ জনকে ৯০০ টাকা জরিমানা করেন।

এছাড়া করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে উপজেলার বিভিন্ন স্থানে   জনসচেতনতা বৃদ্ধি করতে মাইকিং করা হয় এবং স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য লোকজনকে অনুরোধ করা হয়।

অপরদিকে বিকাল ৪ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে  মোবাইল কোর্ট পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) জামশেদ আলাম রানার ভ্রাম্যমাণ আদালত।

মাস্ক না পরায় তিনি ৪ জনকে ১৬০০ টাকা জরিমানা করেন।

সবমিলিয়ে আজ ১০ জনকে ২৫০০ টাকা জরিমানা করা হয়।

এসময় জনস্বার্থে অভিযান পরিচালনা অব্যাহত থাকবে বলেও জানানো হয়েছে ।

এছাড়াও স্বাস্থ্যবিধি মেনে চলার ও নিরাপদে থাকার জন্য অনুরোধ করা হয়েছে ।

 

 

 

[পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের]


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

Archives

MonTueWedThuFriSatSun
      1
23242526272829
30      
   1234
       
282930    
       
  12345
6789101112
13141516171819
2728293031  
       
এক ক্লিকে বিভাগের খবর