মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৫:২১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুমারখালী মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করতে মোবাইল কোর্টে অর্থদন্ড । শেরপুরে “নো মাস্ক, নো সার্ভিস” জনসচেতনতামূলক প্রচারাভিযান ও মাস্ক বিতরণ । খোকসার ওসমানপুর হাই স্কুলে সাবমারসেবিল পাম্প দান করলেন আজগর আলী । খোকসাতে গরীব ও দুঃস্থদের মাঝে সেলাই মেশিন ও টিউবওয়েল বিতরণ । শেরপুরে ঔষুধের লাইসেন্স ছাড়াই ফার্মেসি পরিচালনা করার অপরাধে মোবাইল কোর্টে জরিমানা । কলারোয়াতে বিনামূল্যে বীজ ও সার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত । খোকসাসহ ২৫ পৌরসভায় নির্বাচন ২৮ ডিসেম্বর-banglarrupkotha.com খোকসাতে মাস্ক না পরার অপরাধে মোবাইল কোর্ট;দন্ডিত ৪ জন । প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়ি বহরে হামলার মামলায় ৫ স্বাক্ষীর সাক্ষ্যগ্রহণ । কুমারখালীতে বড় ভাইয়ের জমি ছোট ভাই জোর পূর্বক দখলের অভিযোগ ।
ঘোষনা :
সত্য প্রকাশই আমাদের লক্ষ্য দৈনিক বাংলার রূপকথা ডটকমে আপনাকে স্বাগতম ।

কুষ্টিয়া ইয়াবা দিয়ে ব্যবসায়ীকে ফাঁসানোর চেষ্টায় পুলিশের সোর্স আটক !

সুচন্দন সরকার / ২৮২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৫:২১ অপরাহ্ন

কুষ্টিয়ার ইবি থানার বিত্তিপাড়া বাজারের একজন  ব্যবসায়ীকে ইয়াবা দিয়ে ফাঁসানোর চেষ্টায় ব্যর্থ হয়েছে পুলিশ সোর্স।

ঘটনাটি ঘটেছে  আজ বৃহস্পতিবার (০৬’আগষ্ট )সকালে ।

ঘটনায় জানা যায় ,সাত সকালে ব্যবসা প্রতিষ্ঠান খুলে বসেছিল সার ও কীটনাশক ব্যবসায়ী রিহাজ মুন্সী(৫০)। হঠাৎ তার দোকানে পুলিশ এসে ক্যাশ ব্যাক্সের নিচ থেকে বের করে ৩২পিচ ইয়াবা। ইয়াবা রাখার অপরাধে রিহাজকে গ্রেপ্তারের চেষ্টা করেন পুলিশ।

তাৎক্ষণিক ফুসে উঠে বাজারের সকল ব্যবসায়ীরা। বাজারের ব্যবসায়ীরা মহুর্তের মধ্যেই বন্ধ করে দেন সকল দোকান। রিহাজকে পুলিশের হাত থেকে রক্ষার জন্য বাজারের সকল পেশার জনগন বিত্তিপাড়া-ঝাউদিয়া সড়ক বন্ধ করে দেন কিছু সময়ের জন্য। পরিস্থিতি স্বাভাবিক করতে পুলিশ অবস্থান নেয় এই বাজারে। সকল ব্যবসায়ীর উপস্থিতিতে রিহাজকে নিয়ে যাওয়া হয় থানায়।

এসময় থানায় উপস্থিত ব্যবসায়ীদের চাপের মূখে হাজির করা হয় পুলিশের তথ্য দাতাকে। নিরঅপরাধ ব্যবসায়ীকে ফাঁসানোর অপরাধে আটক করা হয় কাকন নামের একজনকে।

পুলিশের নিকট আটক কাকনের বাড়ি একই থানার গোস্বমীদূর্গাপুর ইউনিয়নের শংকরদিয়া গ্রামে।

পরে পুলিশের উর্দ্ধতন কর্মকর্তার উপস্থিতিতে থানা থেকে ছেড়ে দেয়া হয় সার ও কীটনাশক ব্যবসায়ী রিহাজ মূন্সীকে।

এবিষয়ে বিত্তিপাড়া বাজার বণিক সমিতির সভাপতি শাহিন দোষী ব্যক্তির শাস্তির দাবি করে বলেন, বাজারের ব্যবসায়ীকে এই ভাবে মাদক দিয়ে ফাঁসানো এটা অত্যান্ত দুঃখজনক ঘটনা। সত্য ঘটনা উৎঘটনের জন্য পুলিশকে ধন্যবাদ জানান তিনি  ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

Archives

MonTueWedThuFriSatSun
      1
23242526272829
30      
   1234
       
282930    
       
  12345
6789101112
13141516171819
2728293031  
       
এক ক্লিকে বিভাগের খবর