সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১১:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুমারখালীতে অনুমোদন ছাড়া গ্যাসের সিলিন্ডার বিক্রির অপরাধে জরিমানা । শেরপুরে মাস্ক পরাতে মোবাইল কোর্টের অভিযানে দণ্ডিত ১৪ । বিলুপ্তির পথে গরু দিয়ে হাল চাষ ।।বাংলার রূপকথা।। রাজাকাররা যেমন মাথা উঁচু করে দাড়াতে পারেনি তেমনি দুর্নীতিবাজরাও মাথা উঁচু করে দাড়াতে পারবে না–রোকন । খোকসা পৌর নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন “শান্ত” । শেরপুরে পরিবহন শ্রমিক-যাত্রীদের মাস্ক পরাতে অভিযানে “ইউএনও” । শহিদ ডাঃ মিলনের মৃত্যুর পর স্বৈরাচার বিরোধী আন্দোলন ত্বরান্বিত হয়-রোকন । কুমারখালী থানা পুলিশের অভিযানে ধর্ষণ মামলার আসামিসহ আটক-০৯;কারাগারে প্রেরণ । খোকসা পৌরসভা নির্বাচনে আ.লীগের একক প্রার্থী হিসেবে বর্তমান মেয়র তারিকুলের নাম কেন্দ্রে । নতুন দিগন্তের সূচনায় যুগান্তকারী “দৈনিক সময়ের কাগজ” পত্রিকার প্রতিনিধি সভা ।
ঘোষনা :
সত্য প্রকাশই আমাদের লক্ষ্য দৈনিক বাংলার রূপকথা ডটকমে আপনাকে স্বাগতম ।

খোকসায় ব্যাংকার ও শিক্ষকসহ করোনায় আক্রান্ত-১৫ জন,মোট আক্রান্ত ৭৮ !

পুলক সরকার / ৪৩০০ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১১:০৬ পূর্বাহ্ন

কুষ্টিয়া জেলার খোকসা উপজেলায় ব্যাংকার ও শিক্ষকসহ আরও নতুন ১৫ জন করোনা রোগীসহ মোট আক্রান্ত দাঁড়াল ৭৮ জনে।

আজ বুধবার ( ০৫’আগস্ট) কুষ্টিয়ার পিসিআর ল্যাব থেকে পাওয়া তথ্যর ভিত্তিতে খোকসা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার কামরুজ্জামান সোহেল জানান,দুই দফায় উপজেলার মোট ১৫ জন নতুন করোনারোগী সনাক্ত হয়েছে।

এদের মধ্যে রয়েছে মাস্টার পাড়ার একই পরিবারের তিনজন । তারা হচ্ছেন,শিক্ষক রিক্তা রাণী মালাকার, স্বামী ব্যাংকার অপূর্ব মালাকার ও ছেলে অভিজিত মালাকার। তাছাড়াও রয়েছেন শিক্ষক আবু হানিফ ও তার ছেলে কবির হোসেন, জেলখানা মোড় এলাকার খন্দকার আব্দুর রহিম। মেরিনা, কমলাপুর থেকে একজন। কাদিরপুর তিনজন একই পরিবারের তারা হচ্ছেন ,আতিয়ার এবং তার স্ত্রী নাছিমা আক্তার ও তার মেয়ে মিতু ।

এ ছাড়াও রয়েছে ফুলবাড়িয়ার মোঃ মজিবর মাল । উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ইন্সপেক্টর ইদ্রিস আলী সহ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোস্তফা আজাদ (থানাপাড়া)।  আমবাড়িয়া সুরাইয়া ও অজ্ঞাত আরেকজন আজকে করোনা পজিটিভ পাওয়া গেছে।

এ নিয়ে উপজেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাঁড়াল ৭৮ জন। এপর্যন্ত উপজেলায় মৃত্যুবরণ করেছে  ১ জন করোনা রোগী । বাকি ৩৭ জন আইসোলেশন রয়েছে এবং এপর্যন্ত সুস্থ হয়েছেন ৪০ জন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

Archives

MonTueWedThuFriSatSun
      1
30      
   1234
       
282930    
       
  12345
6789101112
13141516171819
2728293031  
       
এক ক্লিকে বিভাগের খবর