শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১০:৪১ পূর্বাহ্ন

ভয়াবহ আগুনে পুড়ে ভস্মীভূত হলো এক হতদরিদ্র পরিবারের ঘর:খোলা আকাশের নিচে বসবাস করছে ।

তরিকুল ইসলাম / ৯২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১, ৫:২০ অপরাহ্ন
খবরের ছবি

ভয়াবহ আগুনে পুড়ে ভস্মীভূত হলো এক হতদরিদ্র পরিবারের ঘর:খোলা আকাশের নিচে বসবাস করছে ।

 

তরিকুল ইসলাম,কলারোয়া,সাতক্ষীরা:

সাতক্ষীরার কলারোয়ার ব্রজবাক্স ড্রাইভার লাল্টু বাড়িতে অকস্মিক অগ্নিকান্ডে ভস্মীভূত হয়েছে পরিবারের প্রায় লক্ষাধিক টাকাসহ ব্যবহারের যাবতীয় আসবাবপত্র।

বৃহস্পতিবার (১১’ফেব্রুয়ারী) বিকেলে হেলাতলা ইউনিয়নের ব্রজবাকসা বাজারসংলগ্ন আব্দুল গফ্ফারের ছেলে ড্রাইভার লাল্টু ইসলামের বাড়িতে এই ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয় এলাকাবাসী তানজিলা খাতুন জানান, দিনমজুর অর্থ কোনো রকম দেনাদায়িক করে সাম্প্রতি একটি ঘর করেছে।যাতে তার সন্তান ও স্বামী স্ত্রী কোনরকম স্বাচ্ছন্দে বসবাস করছিল৷ অগ্নিকাণ্ডের ঘটনার পরে তার বসবাস করার মতো অবশিষ্ট কোন জিনিস পাওয়া সম্ভব হয়নি যা দিয়ে তার সংসার চলবে৷ এমন কি তার নগদ টাকা পুড়ে ছাই গেছে।

পরিবারের প্রধান সদস্য ড্রাইভার লাল্টু জানান, দুপুরে ঘুমিয়েছিলেন স্ত্রী সন্তান নিয়ে৷ হঠাৎ পোড়ার গন্ধে ঘুম ভেঙে যায়৷ দুই কক্ষ বিশিষ্ট ঘরের একটি ইতিমধ্যে পুড়ে শেষ হয়ে যায়৷ এলাকাবাসী ও স্থানীয়দের সহযোগিতায় অগ্নিকাণ্ড নেভানোর চেষ্টা করতে করতেই নগদ ৬৫হাজার টাকা সেলাই মেশিন, টেলিভিশন, বাচ্চার পোশাক বই শীতের সকল বস্ত্র পুড়ে গেছে৷ কিভাবে রাত্রিযাপন করবেন তা নিয়ে দুশ্চিন্তা পরিবর্তে আগের মত সোজা হয়ে দাঁড়ানোর জন্য স্থানীয় প্রশাসনসহ সকলের কাছে সহযোগিতা কামনা করেন তিনি৷

স্থানীয় ব্রজবাকস্ ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুস সাত্তার জানান, অগ্নিকাণ্ডের পর ঘটনাস্থল পরিদর্শন করেছি আগামী রবিবার ইউনিয়ন পরিষদে একটি কমিটি গঠন করে অগ্নিকাণ্ডে নিঃশ্ব পরিবারে পাশে দাঁড়ানোর জন্য পদক্ষেপ নেয়া হবে। এছাড়াও ব্যক্তিগতভাবে সহযোগীতা করার প্রত্যয় ব্যক্ত করেছেন তিনি৷


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

Archives

এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.