শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৯:২৮ পূর্বাহ্ন

আত্মহত্যা নয়-হত্যা করে নারী ও যুবকের লাশ গাছের ডালে ঝুলিয়ে দেয়;আটক-০২ ।

তরিকুল ইসলাম,কলারোয়া,সাতক্ষীরা / ১৫৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১, ১১:০৪ পূর্বাহ্ন
খবরের ছবি

আত্মহত্যা নয়-হত্যা করে নারী ও যুবকের লাশ গাছের ডালে ঝুলিয়ে দেয়;আটক-০২ ।

 

তরিকুল ইসলাম কলারোয়া সাতক্ষীরা:

আত্মহত্যা নয়-হত্যা করে সাতক্ষীরার কলারোয়ায় দুই নারী-পুরুষের মরদেহ গাছের ডালে একই রশিতে ঝুলিয়ে দেওয়া হয়েছিল।এই হত্যাকান্ডে জড়িত থাকার অভিযোগে নিহত নারীর স্বামী শেখ আহসান ও দেবর শেখ আসাদকে গ্রেফতার এবং হত্যাকান্ডে ব্যবহৃত লোহার রড জব্দ করেছে পুলিশ।

সোমবার (০৮’ফেব্রুয়ারী) সকালে কলারোয়ার শ্রীপতিপুর গ্রামের নিজেদের বাড়ি থেকে তাদের গ্রেফতার ও স্বীকারোক্তি অনুযায়ী বাড়ির প্রাচীরের পাশ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত রড উদ্ধার করা হয়েছে।

এর আগে রোববার ভোরে বাড়ির ৫০ গজ দূরের একটি আম গাছের ডাল থেকে বাক প্রতিবন্ধী শেখ আহসানের স্ত্রী ফাতেমা ও শ্যামনগর উপজেলার ধুমঘাট এলাকার করিম পাড়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মির্জা সালাউদ্দিন জানান, নিহত ফাতেমার সাথে শ্যামনগর উপজেলার ধুমঘাট এলাকার জয়নাল পাড়ের ছেলে করিম পড়ের পরকীয়া সম্পর্ক ছিল। ঘটনার দিন রাতে পরিত্যক্ত এক কক্ষে তাদেরকে এক সাথে আপত্তিকর অবস্থায় দেখেতে পেয়ে ফাতেমার বাক প্রতিবন্ধী স্বামী ও তার ছোট দেবর প্রথমে দুজনকে লোহার রড দিয়ে আঘাত করে হত্যা করে। পরে ফাতেমার গায়ে ব্যবহৃত কালো রঙের ওড়না ও গামছা দিয়ে তাদের গলা বেঁধে মরদেহ একটি আম গাছে ঝুলিয়ে দেয় তারা।

এই ঘটনায় নিহত করিমপাড়ের বাবা জয়নাল পাড় থানায় মামলা দায়েরের ২৪ ঘণ্টার মধ্যে প্রযুক্তি ব্যবহার করে হত্যাকান্ডে জড়িত দুই প্রধান আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

Archives

এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.