শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০১:২৩ অপরাহ্ন

কুমারখালী থানা পুলিশের অভিযানে গণধর্ষণ মামলার আরেক আসামী আটক !

পুলক সরকার / ১০২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৬ জুলাই, ২০২০, ২:২৮ অপরাহ্ন

কুষ্টিয়া জেলার কুমারখালী থানা পুলিশের বিশেষ অভিযানে রবিবার (২৬’জুলাই)    গণধর্ষণ মামলার আরেক আসামি কে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

আসামির নাম  মোঃ নান্নু(৪০) পিতাঃ মৃত সামাদ শেখ গ্রামঃ কল্যানপুর, কামারপারা।

জানা যায়,  শিলাইদহ ইউনিয়নের কল্যাণপুর গ্ৰামের হাবিবুর রহমান হাবিবের মেয়ে মোছাঃ হাফিজা খাতুন ওরফে (আদিবা) কে ০৮-০৭-২০২০ ইং তারিখে রাত আনুমানিক ৮ টার দিকে বিয়ের প্রলোভন দেখিয়ে মোঃ জয় ,পিং- মোঃ জালাল শেখ, সাং মির্জাপুর। ধর্ষিতা এজাহারে বলেন হাসিমপুর খুনকারতলা মোড়ে যেতে বলে জয়। আসামি জয়, মামুনের,ভ্যান যোগে কামাড়পাড়া চরে নিয়ে গিয়ে বলেন আজ রাতেই বিয়ে হবে। এমন কথা বলে জয় ও মোঃ মামুন (২৪) পিং- মৃত কামরুদ্দিন, রাসেল(৩০), পিং- আশরাফ আলী,মোঃ বাদশাহের ছেলে নাসিম(২০), মোঃ নান্নু(৪০) পিং- হানেফ প্রামাণিক , তারা মোট, ৫ জন জোড় পূর্বক ধর্ষণ করে। ধর্ষিতা কে অসুস্থ অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায় সবাই।

ধর্ষিতা, মহিলা মেম্বার জাহানারা কে বিষয়টি জানালে জাহানারা মেম্বার তার ছেলে মামুন কে বাঁচাতে ধর্ষিতা কে জয়ের সঙ্গে বিয়ে দেওয়ার কথা বলে কৌশলে নিজের কাছে রাখে বেশ কিছু দিন। এক সময় ধর্ষিতা বুঝতে পারে তার সঙ্গে বিয়ের কথা বলে প্রতারনা করা হচ্ছে। যার কারণে বিলম্ব হয়েছে বলে এজাহারে উল্লেখ করে ধর্ষিতা। ২৪ জুলাই শুক্রবার ধর্ষিতা নিজে বাদী হয়ে কুমারখালী থানায় সশরীরে এসে মামলা দায়ের করে। মামলা নং ২২ তাং ২৪/০৭/২০২০।

 

 

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

Archives

এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.