বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০২:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় মহাসড়কের পাশে ময়লার স্তূপ থেকে দুর্গন্ধঃসমস্যা সমাধান চান ভুক্তভোগীরা  । কুষ্টিয়ায় পুলিশ কর্মকর্তা দম্পতির বিরুদ্ধে সম্পদ অবৈধভাবে অর্জনের অভিযোগে দুদকের মামলা  । হলুদে মেশানো হচ্ছিলো চাউলের গুড়া ও রঙঃব্যবসায়ীকে ১ লক্ষ টাকা জরিমানা  । কুষ্টিয়ায় র‍্যাব দেখে পালিয়ে গেলেন অবৈধ ডিস ব্যবসায়ী সিরাজ চেয়ারম্যান । কুষ্টিয়ায় অবৈধ ইটভাটায় র‌্যাবের অভিযানে জরিমানা ১৮ লক্ষ টাকা  । কুমারখালীতে চায়ের কাপ দিয়ে মাথা ফাটালো পৌর নির্বাচনে পরাজিত কাউন্সিলর প্রার্থীর  । সড়ক দুর্ঘটনায় বাবা-মাকে হারিয়ে এতিম হলো আফরা  । কুষ্টিয়ার তরুনীর ঝুলন্ত লাশ উদ্ধার  । ভোটে জিতেই খুন হলেন সদ্য বিজয়ী কাউন্সিলর । কুষ্টিয়াতে ভোটারদের জন্য রান্না করা খাবার নিয়ে গেলো প্রশাসন ।
ঘোষনা :
সত্য প্রকাশই আমাদের লক্ষ্য দৈনিক বাংলার রূপকথা ডটকমে আপনাকে স্বাগতম ।

আওয়ামী লীগ ও বিদ্রোহী মেয়র প্রার্থীর সমর্থকদের ধাওয়া পাল্টা ধাওয়া গুলি বর্ষণ পুলিশসহ আহত ৮ ।

নিজস্ব প্রতিনিধি / ১৯৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০২:৪৫ অপরাহ্ন

ঝিনাইদহর শৈলকুপায় পৌর নির্বাচনে আওয়ামীলীগ মেয়র প্রার্থী ও বিদ্রোহী মেয়র প্রার্থীর কর্মী সমর্থকদের মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে হামলা, ধাওয়া- পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় ৭ পুলিশ সদস্য আহত হয় বলে জানা যায়।

পরিস্থিতি নিয়ন্ত্রনে নিতে পুলিশ ১২ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। মুমুর্ষ অবস্থায় সরোয়ার নামে বিদ্রোহী প্রার্থীর ১ কর্মীকে ঝিনাইদহ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আওয়ামী লীগের মেয়র প্রার্থী কাজী আশরাফুল আজমের অভিযোগ দল থেকে সদ্য বহিস্কৃত স্বতন্ত্র প্রার্থী তৈয়বুর রহমানের কর্মী সমর্থকরা নৌকা মার্কার মিছিলে হামলা চালায়। তবে এ অভিযোগ অস্বীকার করে মেয়র প্রার্থী তৈয়বুর রহমান বলেন নৌকা মার্কার মিছিল থেকে তার নির্বাচনী অফিসে হামলা চালানো হয়। এ সময় সরোয়ার নামের তার এক কর্মী গুরুতর আহত হয়।

স্থানীয়রা জানায়, রবিবার(০৩’জানুয়ারী) সন্ধার কিছুক্ষণ আগে নৌকা মার্কার একটি মিছিল চৌরাস্তা হয়ে সরকারী ডিগ্রী কলেজ রোড দিয়ে যায় । এসময় আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী তৈয়বুর রহমানের অফিস অতিক্রমের সময় উভয় মেয়র প্রার্থীর কর্মীদের মধ্যে ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে।

ঘটনাটি জানাজানি হলে আওয়ামীলীগ প্রার্থী কাজী আশরাফুল আজম ও বিদ্রোহী প্রার্থী তৈয়বুর রহমানের কর্মী সমর্থকরা দেশীয় অস্ত্র নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়ায় লিপ্ত হয়। এ সময় পুলিশ উভয় পক্ষকে ছত্রভঙ্গ করতে ১২ রাউন্ড ফাঁকা রাবার বুলেট নিক্ষেপ ও ফাঁকা গুলি ছোড়ে।

পুলিশ দাবি করছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে সংঘর্ষকারীদের ইটের আঘাতে ৭ পুলিশ সদস্য আহত হয় । সংঘর্ষের সময় গোলাম সরোয়ার নামে এক আওয়ামী লীগ কর্মী গুরুতর আহত হয়।

আওয়ামী লীগের নৌকা মার্কার প্রার্থী কাজী আশরাফুল আজম বলেন, তার কর্মী সমর্থকরা মিছিল নিয়ে কলেজ রোড দিয়ে যাওয়ার সময় দল থেকে বহিস্কারের রাগে বিদ্রোহী প্রার্থী তৈয়বুর রহমানের কর্মী সমর্থকরা তার মিছিলের উপর হামলা চালায়।

এ হামলার কথা অস্বিকার করে বিদ্রোহী মেয়র প্রার্থী তৈয়বুর রহমান খান বলেন নৌকা মার্কার মিছিল থেকে তার কলেজ রোডের স্কুল মার্কেটের নির্বাচনি অফিসে হামলা চালায় ।

শৈলকুপা থানার ওসি (তদন্ত) মহসিন হোসেন জানান, আওয়ামী লীগ ও স্বতন্ত্র মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে দেশীয় অস্ত্র নিয়ে হামলা ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ১২ রাউন্ড ফাকা রাবার বুলেট নিক্ষেপ করে। হামলাকারীদের ইটের আঘাতে ৭ পুলিশ সদস্য আহত হয় ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

Archives

MonTueWedThuFriSatSun
    123
18192021222324
25262728293031
       
      1
30      
   1234
       
282930    
       
  12345
6789101112
13141516171819
2728293031  
       
এক ক্লিকে বিভাগের খবর