বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০১:২৪ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় মহাসড়কের পাশে ময়লার স্তূপ থেকে দুর্গন্ধঃসমস্যা সমাধান চান ভুক্তভোগীরা  । কুষ্টিয়ায় পুলিশ কর্মকর্তা দম্পতির বিরুদ্ধে সম্পদ অবৈধভাবে অর্জনের অভিযোগে দুদকের মামলা  । হলুদে মেশানো হচ্ছিলো চাউলের গুড়া ও রঙঃব্যবসায়ীকে ১ লক্ষ টাকা জরিমানা  । কুষ্টিয়ায় র‍্যাব দেখে পালিয়ে গেলেন অবৈধ ডিস ব্যবসায়ী সিরাজ চেয়ারম্যান । কুষ্টিয়ায় অবৈধ ইটভাটায় র‌্যাবের অভিযানে জরিমানা ১৮ লক্ষ টাকা  । কুমারখালীতে চায়ের কাপ দিয়ে মাথা ফাটালো পৌর নির্বাচনে পরাজিত কাউন্সিলর প্রার্থীর  । সড়ক দুর্ঘটনায় বাবা-মাকে হারিয়ে এতিম হলো আফরা  । কুষ্টিয়ার তরুনীর ঝুলন্ত লাশ উদ্ধার  । ভোটে জিতেই খুন হলেন সদ্য বিজয়ী কাউন্সিলর । কুষ্টিয়াতে ভোটারদের জন্য রান্না করা খাবার নিয়ে গেলো প্রশাসন ।
ঘোষনা :
সত্য প্রকাশই আমাদের লক্ষ্য দৈনিক বাংলার রূপকথা ডটকমে আপনাকে স্বাগতম ।

কলারোয়ার চন্দনপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-০১;আহত শিশু হাসপাতালে ।

তরিকুল ইসলাম,কলারোয়া,সাতক্ষীরা / ৭৪ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০১:২৪ অপরাহ্ন

সাতক্ষীরার কলারোয়ার চন্দনপুর ইউনিয়নের কাদপুরগ্রাম এলাকায় সড়ক দুর্ঘটনায় এক জনের নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন এক শিশু।

নিহত হলেন উপজেলার কাদপুর গ্রামের আব্দুল মাজেদের ছেলে আবু বক্কর ছিদ্দিক(৩৫) । আহত শিশু রাফিস (৫)সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মীর খায়রুল কবির বিষয়টি নিশ্চিত করেছেন।

কলারোয়া থানার এসআই আব্দুল হামিদ স্থানীয়দের বরাত দিয়ে জানান,সোমবার (২১’ডিসেম্বর) সকাল  ৮ টা ৩০ মিনিটের দিকে উপজেলার কাদপুর গ্রামের আব্দুল মাজেদের ছেলে আবু বক্কর ও তার ছোট শিশু বাচ্চা রাফিস কে নিয়ে প্রার্শবর্তী চান্দুড়িয়া বাজারে থেকে বাড়ীতে ফেরার পথে পিছন দিক থেকে আসা ট্রাক নং যশোর ট ১১-২১৪৪ ধাক্কা দিলে ঘটনাস্হলে আবু বক্কর মারা যায় ও তার সাথে থাকা শিশু মারাত্মক ভাবে আহত হয়।

আবু বক্কর ছিদ্দিকের অকাল মৃত্যুতে পরিবার সহ এলাকাতে শোকের ছায়া নেমে এসেছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

Archives

MonTueWedThuFriSatSun
    123
18192021222324
25262728293031
       
      1
30      
   1234
       
282930    
       
  12345
6789101112
13141516171819
2728293031  
       
এক ক্লিকে বিভাগের খবর