বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০১:৩১ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় মহাসড়কের পাশে ময়লার স্তূপ থেকে দুর্গন্ধঃসমস্যা সমাধান চান ভুক্তভোগীরা  । কুষ্টিয়ায় পুলিশ কর্মকর্তা দম্পতির বিরুদ্ধে সম্পদ অবৈধভাবে অর্জনের অভিযোগে দুদকের মামলা  । হলুদে মেশানো হচ্ছিলো চাউলের গুড়া ও রঙঃব্যবসায়ীকে ১ লক্ষ টাকা জরিমানা  । কুষ্টিয়ায় র‍্যাব দেখে পালিয়ে গেলেন অবৈধ ডিস ব্যবসায়ী সিরাজ চেয়ারম্যান । কুষ্টিয়ায় অবৈধ ইটভাটায় র‌্যাবের অভিযানে জরিমানা ১৮ লক্ষ টাকা  । কুমারখালীতে চায়ের কাপ দিয়ে মাথা ফাটালো পৌর নির্বাচনে পরাজিত কাউন্সিলর প্রার্থীর  । সড়ক দুর্ঘটনায় বাবা-মাকে হারিয়ে এতিম হলো আফরা  । কুষ্টিয়ার তরুনীর ঝুলন্ত লাশ উদ্ধার  । ভোটে জিতেই খুন হলেন সদ্য বিজয়ী কাউন্সিলর । কুষ্টিয়াতে ভোটারদের জন্য রান্না করা খাবার নিয়ে গেলো প্রশাসন ।
ঘোষনা :
সত্য প্রকাশই আমাদের লক্ষ্য দৈনিক বাংলার রূপকথা ডটকমে আপনাকে স্বাগতম ।

খোকসা পৌর নির্বাচনে চলছে জমজমাট প্রচারণা ।

পুলক সরকার / ১৬৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০১:৩১ অপরাহ্ন

কুষ্টিয়ার খোকসা পৌরসভা নির্বাচনের মাত্র কয়েকদিন বাকি। কনকনে শীতেও থেমে নেই পৌরসভায় নির্বাচনী প্রচারণা। সম্প্রতি কুষ্টিয়াতে জেঁকে বসেছে শীত। কনকনে এই শীতে বিরাজ করছে নির্বাচনী উত্তাপ ও উৎসব মুখর পরিবেশ। প্রার্থীদের প্রচার প্রচারনা ও ভোটারদের উল্লাসে নির্বাচনি এলাকা জুড়ে যোগ হয়েছে এক নতুন মাত্রা।

নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী আগামী ২৮ ডিসেম্বর খোকসা পৌর নির্বাচন । ভোট গ্রহন করা হবে ইভিএম এর মাধ্যমে ।

এদিকে উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে,  ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত খোকসা পৌর নির্বাচনে ভোট গ্রহণের জন্য  প্রথম ধাপে ৭০ টি (ইলেকট্রনিক ভোটিং মেশিন) ও সরঞ্জাম খোকসা এসে পৌঁছেছে।

খোকসা পৌরসভায় ২ জন মেয়র, ৯টি ওয়ার্ডে ৩১ জন কাউন্সিলর প্রার্থী ও সংরক্ষিত ৩টি ওয়ার্ডে ১০ জন মহিলা প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রার্থীরা দিন-রাত বিরামহীনভাবে ভোটারদের মন জয়ের চেষ্টায় চষে বেড়াচ্ছেন পৌরসভার অলিগলি ও পাড়া-মহল্লা। পোস্টার ব্যানারে ছেয়ে দেওয়ার কারণে সারা খোকসার চেহারা যেন পাল্টে গেছে।

খোকসা থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, পৌর নির্বাচনকে সুষ্ঠ,  শান্তিপূর্ণ ও নিরপেক্ষ রাখতে পুলিশের পক্ষ থেকে সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে।

এবারে খোকসা পৌরসভা নির্বাচনে মোট  ভোটার সংখ্যা  ১৪ হাজার ৯ শত ৪০ জন । এর মধ্যে পুরুষ ভোটার ৭ হাজার ৪ শত ৪২ জন ও মহিলা ভোটার সংখ্যা ৭ হাজার ৪ শত ৯৮ জন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

Archives

MonTueWedThuFriSatSun
    123
18192021222324
25262728293031
       
      1
30      
   1234
       
282930    
       
  12345
6789101112
13141516171819
2728293031  
       
এক ক্লিকে বিভাগের খবর