বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০১:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় মহাসড়কের পাশে ময়লার স্তূপ থেকে দুর্গন্ধঃসমস্যা সমাধান চান ভুক্তভোগীরা  । কুষ্টিয়ায় পুলিশ কর্মকর্তা দম্পতির বিরুদ্ধে সম্পদ অবৈধভাবে অর্জনের অভিযোগে দুদকের মামলা  । হলুদে মেশানো হচ্ছিলো চাউলের গুড়া ও রঙঃব্যবসায়ীকে ১ লক্ষ টাকা জরিমানা  । কুষ্টিয়ায় র‍্যাব দেখে পালিয়ে গেলেন অবৈধ ডিস ব্যবসায়ী সিরাজ চেয়ারম্যান । কুষ্টিয়ায় অবৈধ ইটভাটায় র‌্যাবের অভিযানে জরিমানা ১৮ লক্ষ টাকা  । কুমারখালীতে চায়ের কাপ দিয়ে মাথা ফাটালো পৌর নির্বাচনে পরাজিত কাউন্সিলর প্রার্থীর  । সড়ক দুর্ঘটনায় বাবা-মাকে হারিয়ে এতিম হলো আফরা  । কুষ্টিয়ার তরুনীর ঝুলন্ত লাশ উদ্ধার  । ভোটে জিতেই খুন হলেন সদ্য বিজয়ী কাউন্সিলর । কুষ্টিয়াতে ভোটারদের জন্য রান্না করা খাবার নিয়ে গেলো প্রশাসন ।
ঘোষনা :
সত্য প্রকাশই আমাদের লক্ষ্য দৈনিক বাংলার রূপকথা ডটকমে আপনাকে স্বাগতম ।

শেরপুরে মাস্ক পরিধান না করায় ৮জনকে দন্ড ।

বিশেষ প্রতিনিধি / ৪৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ জানুয়ারী ২০২১, ০১:৩৫ অপরাহ্ন

করোনা ভাইরাসের সংক্রমণ ও বিস্তার প্রতিরোধের লক্ষ্যে সরকারের নির্দেশনা মোতাবেক বাধ্যতামূলক মাস্ক পরিধান নিশ্চিতকল্পে সোমবার ( ৩০’নভেম্বর ) বগুড়ার শেরপুর উপজেলার জনবহুল বিভিন্ন স্থানে মোবাইল কোর্টের অভিযান পরিচালনা, মাইকিং এবং জনসচেতনতামূলক প্রচারণা চালিয়েছে শেরপুর উপজেলা প্রশাসন।

এই অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ লিয়াকত আলী সেখ।

উপজেলার গাড়িদহ ইউনিয়নের জামতলা, হাপুনিয়া স্ট্যান্ড বাজার, গোসাইবাড়ি বটতলা বাজার, বনমরিচা বটতলা বাজার, পুন্নাতলা এবং কলেজ রোড এলাকায় এই অভিযান পরিচালনা করা হয়েছে ।

উক্ত অভিযানকালে মাস্ক না পরার অপরাধে ৭জনকে ১০৫০/- টাকা , ঔষুধের লাইসেন্স ছাড়াই ফার্মেসি পরিচালনা করায় ১ জনকে ৫০০/- টাকাসহ মোট ৮জনকে সর্বমোট ১৫৫০/- জরিমানা করা হয়।

এসময় জনস্বার্থে ও জণকল্যাণে উপজেলা প্রশাসনের প্রচারাভিযান এবং মোবাইল কোর্টের কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানানো হয়েছে ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

Archives

MonTueWedThuFriSatSun
    123
18192021222324
25262728293031
       
      1
30      
   1234
       
282930    
       
  12345
6789101112
13141516171819
2728293031  
       
এক ক্লিকে বিভাগের খবর