শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৭:০৫ পূর্বাহ্ন

শেরপুরে মাস্ক নীতি কার্যকর করতে জনসচেতনতামূলক কার্যক্রম এবং মোবাইল কোর্টের অভিযানঃ ৬জন দণ্ডিত ।

পুলক সরকার / ৯৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০, ৩:৩৫ অপরাহ্ন

“নো মাস্ক, নো সার্ভিস”-মাননীয় প্রধানমন্ত্রীর এই অনুশাসন বাস্তবায়ন করতে (১৮’নভেম্বর) বুধবার জনসচেতনতামূলক কার্যক্রম এবং মোবাইল কোর্টের অভিযান চালিয়েছে বগুড়ার শেরপুর উপজেলা প্রশাসন। উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ লিয়াকত আলী সেখ এই অভিযান পরিচালনা করেন। কলেজ রোড, পূন্নাতলা, বনমরিচা বটতলা বাজার, বনমরিচা স্ট্যান্ড বাজার এবং মহিপুর বাজার এলাকায় এই অভিযান চালানো হয়।

এসময় মাস্ক না পরার অপরাধে চারজনকে সাতশত টাকা, নিজ দোকানে প্রকাশ্যে তামাকজাত পণ্যের বিজ্ঞাপন প্রদর্শন করার অপরাধে একজনকে তিনশত টাকা এবং ড্রাগস লাইসেন্স ছাড়াই ফার্মেসি পরিচালনা করার অপরাধে একজনকে পাঁচশত টাকাসহ মোট ছয়জনকে সর্বমোট ১৫০০/- টাকা জরিমানা করা হয়। মাস্ক পরতে উদ্বুদ্ধ করতে মাইকে প্রচারণা চালানো হয় এবং লিফলেট বিতরণ করা হয়। এসময় ইউএনও বলেন, আসন্ন শীতে করোনাভাইরাসের দ্বিতীয় পর্যায়ের সংক্রমণ(Second Wave)এর আশঙ্কা করা হচ্ছে। তাই ঘরের বাইরে বের হতে হলে অবশ্যই মুখে মাস্ক পরতে হবে। মাস্ক না পরা আইনত দণ্ডনীয় অপরাধ। মাস্ক পরিধান না করলে জেল জরিমানা হতে পারে।

এসময় উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ লিয়াকত আলী সেখ বলেন, জনস্বার্থে প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

Archives

এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.