রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০১:১৫ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
বিলুপ্তির পথে গরু দিয়ে হাল চাষ ।।বাংলার রূপকথা।। রাজাকাররা যেমন মাথা উঁচু করে দাড়াতে পারেনি তেমনি দুর্নীতিবাজরাও মাথা উঁচু করে দাড়াতে পারবে না–রোকন । খোকসা পৌর নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন “শান্ত” । শেরপুরে পরিবহন শ্রমিক-যাত্রীদের মাস্ক পরাতে অভিযানে “ইউএনও” । শহিদ ডাঃ মিলনের মৃত্যুর পর স্বৈরাচার বিরোধী আন্দোলন ত্বরান্বিত হয়-রোকন । কুমারখালী থানা পুলিশের অভিযানে ধর্ষণ মামলার আসামিসহ আটক-০৯;কারাগারে প্রেরণ । খোকসা পৌরসভা নির্বাচনে আ.লীগের একক প্রার্থী হিসেবে বর্তমান মেয়র তারিকুলের নাম কেন্দ্রে । নতুন দিগন্তের সূচনায় যুগান্তকারী “দৈনিক সময়ের কাগজ” পত্রিকার প্রতিনিধি সভা । কলারোয়াতে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে অভিযানে “ইউএনও” । কুষ্টিয়ায় ড্রাইভিং লাইসেন্স’র ভুয়া পরীক্ষা দিতে গিয়ে দুই যুবক কারাগারে ।
ঘোষনা :
সত্য প্রকাশই আমাদের লক্ষ্য দৈনিক বাংলার রূপকথা ডটকমে আপনাকে স্বাগতম ।

কলারোয়ার কাকডাঙ্গা সীমান্তে 2 কেজি স্বর্ণ সহ চোরাকারবারি আটক-banglarrupkotha.com

তরিকুল ইসলাম,স্টাফ রিপোর্টার / ৮৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০১:১৫ অপরাহ্ন

সাতক্ষীরার কলারোয়া সীমান্তে অভিযান চালিয়ে দুই কেজি স্বর্ণের বার সহ এক চোরাকারবারিকে গ্রেফতার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ  (বিজিবি)  এর সদস্যরা ।  এ সময় একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃত চোরাকারবারির নাম হাসান আলী।সে যশোর জেলার কেশবপুর উপজেলার চাদরা গ্রামের কফিলুদ্দিনের পুত্র ।

সাতক্ষীরা ৩৩ বিজিবি’র কাকডাঙ্গা বিওপি ক্যাম্প সূত্রে জানা যায়, বুধবার  ( ২৮’অক্টোবর) বিকাল পৌনে ৩ টার সময় বিজিবি কাকডাঙ্গা বিওপি ক্যাম্পের হাবিলদার নুরে আলমের নেতৃত্বে ও সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় উপজেলার কেঁড়াগাছি সীমান্তের কাকডাঙ্গা তালসারী এলাকায় অভিযান চালায় । অভিযানে দুই কেজি স্বর্ণের বার ও চোরাচালানে ব্যবহৃত  একটি মোটরসাইকেল সহ স্বর্ণ চোরাকারবারি হাসান আলীকে গ্রেফতার করা হয় ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

Archives

MonTueWedThuFriSatSun
      1
30      
   1234
       
282930    
       
  12345
6789101112
13141516171819
2728293031  
       
এক ক্লিকে বিভাগের খবর