শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৬:২৩ পূর্বাহ্ন

কুষ্টিয়াতে মন্ডপ পরিদর্শন করলেন পূজা উদযাপন পরিষদের নেতারা-banglarrupkotha.com

জয়দেব বিশ্বাস / ৮৯ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০, ৪:২৬ অপরাহ্ন

মহাসপ্তমীর প্রথম প্রহরে কুষ্টিয়ার কুমারখালী হরিজন মন্দির পরির্দশনের মধ্য দিয়ে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন কুষ্টিয়া পূজা উদযাপন পরিষদের নেতারা ।

শুক্রবার(২৩’অক্টোবর) কুষ্টিয়া জেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক এ্যাড. জয়দেব কুমার বিশ্বাসের নেতৃত্বে কুষ্টিয়ার দুর্বাচারা, শালঘরমধুয়া,হরিনারায়নপুর ,কুমারখালীর ধলনগর,পান্টি,বশিগ্রাম,নগরকায়া ,যদুবয়রাসহ প্রায় শতাধিক পূজা মন্দির পরিদর্শন করা হয়েছে।

এই পরিদর্শনের সময় বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের কুষ্টিয়া জেলা শাখার সভাপতি এ্যাড. সুধীর শর্মা ,  বাংলাদেশ ভারত সম্প্রতি পরিষদের কুষ্টিয়া জেলার সাধারন সম্পাদক নিতাই কুমার কুন্ডু্‌,বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কুমারখালী শাখার সভাপতি নব কুমার দত্ত ,সাধারন সম্পাদক এ্যাড.শংকর মজুমদার,যুগ্ন-সাধারণ সম্পাদক ডাঃ অরুন কুমার বিশ্বাস,পূজা উদযাপন পরিষদের অন্যতম নেতা গনেশ জোয়াদ্দার ,তারাদাস ভৌমিক,দেবদুলাল বিশ্বাসসহ অনান্য নেতৃবৃন্দ সংগে ছিলেন ।

এসময় কুষ্টিয়া জেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক এ্যাড. জয়দেব কুমার বিশ্বাস বলেন ,দেশের কিছু কুচক্রি মহল সরকারের ভাব মূর্তি ও সাম্প্রদায়িক সংঘাত সৃষ্টির জন্য ভেড়ামারাতে প্রতিমা ভাংচুরের মত জঘন্য ঘটনা ঘটিয়েছে ।

ইতিমধ্যে একজনকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ । এজন্য পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জ্ঞ্যাপন করেন তিনি ।

তিনি বলেন- কোন কুচক্রি মহল সরকারের ভাব মূর্তি নষ্ট  ও সাম্প্রদায়িক সংঘাত যেন সৃষ্টি করতে না পারে সে জন্য মন্দির কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে নজরদারী বাড়ানোর পরামর্শ দেন ।

এছাড়াও তিনি ,কেভিড-১৯ এর কারনে সরকার ঘোষিত নিয়ম মেনে পূজা অর্চনার জন্য সকল মন্দির কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে অনুরোধ জানিয়েছেন ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

Archives

এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.