শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০১:০৭ অপরাহ্ন

কুমারখালীতে করোনাকালীন সময়ে ওসি মজিবুর রহমানের অবদান অবিস্মরণীয় ! 

পুলক সরকার / ১২৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ২১ জুলাই, ২০২০, ৩:৪৬ অপরাহ্ন

করোনার এই মহাবিপদময় দুর্যোগের সময় সবাই যখন অসহায় অবস্থা পার করছে, তখন এই মহামারি থেকে যেন মানুষ নিরাপদে থাকে, কিছুটা হলেও মানুষকে যেন স্বস্তিতে রাখা যায় সেই চেষ্টা করছে সমাজের হাতে গোনা কয়েক শ্রেণীর মানুষ। তাদের মধ্যেই অন্যতম ভূমিকা পালন করছে বাংলাদেশ পুলিশ বাহিনী। জনগণকে রক্ষায় বলতে গেলে করোনা ভাইরাসের বিরুদ্ধে এক প্রকার যুদ্ধই করছেন বাংলাদেশ পুলিশের সদস্যরা। জনসেবার পাশাপাশি পুলিশ সদস্যদের সঠিকভাবে পরিচালনা ও তাদের পরিচর্যার জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন কিছু পুলিশ কর্মকর্তা। করোনায় আক্রান্ত সম্মুখ যোদ্ধাদের সুস্থ করার জন্য কোমর বেঁধে নেমেছেন তারা। তেমনই একজন কুষ্টিয়ার কুমারখালী থানার অফিসার ইনচার্জ (ওসি)  মজিবুর রহমান । মানুষের পাশে দেবদূত হয়ে দাঁড়ান ওসি মজিবুর রহমান।    ব্যক্তিগত ভাবে প্রচারবিমুখী মানুষ বলেই তাঁর আত্মত্যাগ অনেকের অজানা।

নামাজ শেষে সহকর্মীদের সাথে ওসি মজিবুর

 

তাই তুলে ধরতে ইচ্ছে হচ্ছে তার কিছু মহতি উদ্যোগ।

কুষ্টিয়ার কুমারখালী   থানার করোনা আক্রান্ত প্রতিটি সদস্যের খোঁজ নিচ্ছেন, তাদের যে কোন প্রয়োজনে মৃত্যু ভয়কে উপেক্ষা করে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন ওসি মজিবুর রহমান । প্রায়ই ছুটে যাচ্ছেন আক্রান্ত রোগীদের খোঁজ খবর নিতে। আর তা দেখে অনেক পুলিশ সদস্য মৃত্যু ভয়কে উপেক্ষা করে আবেগে, আনন্দে আত্মহারা হয়ে অবিশ্বাস নিয়ে কাজ করতে থাকেন।

করোনা আক্রান্তদের বাড়ীতে ওসি মজিবুর

 

তিনি মাঠে নেমেছেন জনগণকে সাবধান করার লক্ষ্যে। রাস্তায় দাঁড়িয়ে থেকে কথা বলছেন গাড়ির ড্রাইভার, যাত্রী ও পথচারীদের সাথে।

কিছুদিন আগে করোনা আক্রান্ত রোগীর সাথে আলাপকালে জানতে পারলাম তিনি , কুমারখালী  থানা এলাকায় করোনা আক্রান্ত প্রায় প্রতিটি রোগীকে নিজে মুঠোফোনে ফোন দিয়েছেন, খোঁজ খবর নিয়েছেন, মনোবল বাড়ানোর জন্য অনুপ্রাণিত করতে ।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

Archives

এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.