শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৬:০০ পূর্বাহ্ন

খোকসা পৌরসভা চত্ত্বরে পাবলিক টয়লেট কাজ উদ্বোধন করলেন মেয়র তারিক-banglarrupkotha.com

পুলক সরকার,সম্পাদক ও প্রকাশক / ১৩২ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ১২ অক্টোবর, ২০২০, ৪:২৪ অপরাহ্ন
পাবলিক টয়লেটের কাজ উদ্বো্ধন

কুষ্টিয়ার খোকসায় মুজিব জন্ম শতবর্ষে খোকসা পৌরসভা কার্যালয় স্থানান্তর সহ বিভিন্ন উন্নয়নমুলক কাজ উদ্বোধন করলেন খোকসার সফল পৌরপিতা প্রভাষক মোঃ তারিকুল ইসলাম তারিক।

সোমবার (১২’অক্টোবর) সকাল ১১ টায় পৌরসভা কার্যালয় চত্বরে বিভিন্ন শ্রেণী প্রেশার মানুষ ও স্থানীয় ওয়ার্ড কমিশনারদের উপস্থিতে উদ্বোধন করা হয়। এছাড়াও ড্রেনের কাজ উদ্বোধন করেন ।

উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মেয়র মোঃ তারিকুল ইসলাম তারিক বলেন আজকে আমরা নিজস্ব নতুন ভবনে কার্যক্রম শুরু করেছি এবং সেই সাথে পৌর বাসীর উন্নয়ন কাজ করে যাবো সব সময়। এছাড়াও বিগত দিনের উন্নয়নের কথা ব্যাক্ত করেন ।আগামী পৌরসভা নির্বাচনে তিনি নির্বাচনী প্রাথী হবেন কিনা জানতে চাইলে তিনি বলেন ,বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে রাজনীতি করি ,দল থেকে যদি আমাকে নৌকা প্রতিক দেয় তাহলে আমি নির্বাচনে প্রার্থী হবো ।তিনি আরও বলেন, দলের জন্য আমি নিবেদিত প্রান।আমি আশা করছি দল আমাকে নৌকা প্রতিক দেবে ।নৌকা প্রতিক দিলে আমি আবার প্রচুর ভোটে জয়লাভ করবো ।

এসময় উপস্থিত ছিলেন কমিশনার মোঃ হাসেম আলী, কমিশনার মো তরুন হোসেন,কমিশনার মোঃ সেলিম হোসেন,কমিশনার মোঃ ফকর উদ্দিন প্রমুখ ।

আরো উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক মোঃ ফিরোজ হোসেন, সাইফুল ইসলাম প্রবিন,‌ পুলক সরকার সহ অনান্য গণমাধ্যম কর্মী ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

Archives

এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.