শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৭:১৫ অপরাহ্ন

কুষ্টিয়ার খোকসায় পৌরসভার নবমির্মিত ভবন উদ্বোধন

সঞ্জয় বিশ্বাস / ২৩৩ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০, ২:৪৫ অপরাহ্ন
কুষ্টিয়ার খোকসায় পৌরসভার নবমির্মিত ভবন উদ্বোধন অনুষ্টান

কুষ্টিয়ার খোকসায় পৌরসভার নতুন ভবন উদ্বোধন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) বেলা ১২ টার সময় নব নির্মিত পৌরভবন চত্বরে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন খোকসা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান পৌর মেয়র প্রভাষক তারিকুল ইসলাম তারিক।

অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও খোকসা উপজেলার চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সদর উদ্দিন খান, প্রধান বক্তা ছিলেন, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজগর আলী।

উদ্বোধন অনুষ্ঠানের প্রধান বক্তা আজগর আলী বলেন, দলের মধ্যে কোন প্রকার কোন্দল আমরা মানবো না।একই সাথে চলতে গেলে ভিন্ন মত প্রকাশ হয অনেক সময় তাই বলে রাস্তায় আলোচনা না করে ঘরে এসে আলোচনা করুন এবং সর্বপ্রকার কোন্দল মিটিয়ে নিন।

তিনি হুশিয়ারী দিয়ে বলেন, যে নেতা, যে পদে আছে তাকে সে পদ অনুযায সম্মান করতে হবে। পদের অপমান করলে কোন অবস্থাতেই না বরধাস্ত করা হবে না এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও তা মেনে নিবেন না।  দলে অনুপ্রবেশকারী কাউকেই কোন অবস্থাতেই ছাড় দেওয়া হবে না।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও খোকসা উপজেলার চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সদর উদ্দিন খান বলেন,  নিজেদের মধ্যে দলীয় বিভেদ থাকলেও দলকে সুসংগঠিত করতে সভাপতি ও সাধারণ সম্পাদক একই মেরুতে অবস্থান করছেন। দলের মধ্যে যারা বিভেদ করে, তাদেরকে অবশ্যই দলের গঠনতন্ত্র মোতাবেক ফিরে আসতে হবে নচেৎ তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ছাড়াও দোয়া ও আলোচনা সভায় বক্তব্য রাখেন, সাবেক ছাত্র নেতা অ্যাডভোকেট আকরাম হোসেন দুলাল, জানিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান (হবি), খোকসা কলেজের সহকারী অধ্যাপক ও কালীবাড়ি মন্দির কমিটির সভাপতি সুপ্রভাত মালাকার এবং ব্যবসায়ী ওয়াহিদুল ইসলাম।

সর্বশেষে খোকসা উপজেলা মসজিদের ইমাম মাওলানা আবু দাউদ খান বিশেষ মোনাজাত অনুষ্ঠান পরিচালনা করেন।

প্রসঙ্গত, ২০১৮ সালের ৬ মে এক অনাড়ম্বর আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে ভিত্তিপ্রস্তর স্থাপন করেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও খোকসা উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আলহাজ্ব সদর উদ্দিন খান। প্রায় ২ বছর ৫ মাস পরে ৮ অক্টোবর বৃহস্পতিবার বেশ ঘটা করে জাক-জমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে এ নবনির্মিত পৌর ভবনটি আনুষ্ঠানিকভাবে খোকসাবাসীর জন্য উন্মুক্ত করলেন পৌর মেয়র তারিকুল ইসলাম। মেসার্স শামীম আরফান জেভি ঠিকাদারি প্রতিষ্ঠান প্রায় ৩ কোটি ৪৮ লাখ টাকা ব্যায়ে এ ভবনের নির্মাণ কাজ শেষ করে। এ কাজটি বাস্তবায়ন করে  জিওবি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

Archives

এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.