শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ০৬:৩৩ অপরাহ্ন

দৌলতপুরে র‌্যাবের পৃথক দু’টি অভিযানে ইয়াবা, ফেনসিডিল ও গাঁজাসহ আটক-৩

দৌলতপুর প্রতিনিধি / ৪৫৭ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : সোমবার, ২০ জুলাই, ২০২০, ১১:৫৮ পূর্বাহ্ন

কুষ্টিয়ার দৌলতপুরে র‌্যাবের পৃথক দু’টি অভিযানে ইয়াবা, ফেনসিডিল ও গাঁজাসহ  ৩ জনকে আটক করেছে। ৪০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী শাহাজামাল ওরফে ফনি (৪০) কে আটক করেছে র‌্যাব। সে দৌলতপুর উপজেলার চকদৌলতপুর গ্রামের মৃত দিদার মন্ডলের ছেলে। সোমবার দুপুর ২টায় র‌্যাব এ তথ্য নিশ্চিত করেছে।

র‌্যাব সূত্র জানায়, মাদক পাচার ও ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদ পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাসুদ আলমের নেতৃত্বে র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের অভিযানিক দল রোববার দুপুর ২.৩০টার দিকে দৌলতপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের সামনে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী শাহাজামাল ওরফে ফনিকে আটক করে এবং তার দেহ তল্লাশী করে ৪০৫ পিস ইয়াবা ও মাদক ক্রয়-বিক্রয়ের ৪ হাজার ৩৫০ টাকা উদ্ধার করে। সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত বলে এলাকাবাসী জানিয়েছে। মাদক ব্যবসায়ী ফনির বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে দৌলতপুর থানায় সোপর্দ করেছে র‌্যাব।

পৃথক একটি ঘটনায় র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের অভিযানিক দল রোববার রাত সোয়া ১০টার দিকে কুষ্টিয়ার ভেড়ামারা পৌর এলাকার বাঁধ পাড়ায় মুদি দোকানের পাশে অভিযান চালিয়ে ১৬৭ বোতল ফেনসিডিল ও ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মামুন রেজা (৩২) ও আবুল কালাম আজাদ (৩৬) কে আটক করে। এরা দৌলতপুর উপজেলার দরিপাড়া ও গরুড়া কলেজপাড়া এলাকার মৃত আশিক আলী ও আব্দুল ওয়াহেদের ছেলে। আটক মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে ভেড়ামারা থানায় সোপর্দ করেছে র‌্যাব।

 


আপনার মতামত লিখুন :

One response to “দৌলতপুরে র‌্যাবের পৃথক দু’টি অভিযানে ইয়াবা, ফেনসিডিল ও গাঁজাসহ আটক-৩”

  1. সারা জীবন ঢাকায় ৩০০০০ হাজারে চাকরি করে বাড়ি করতে পারি না বসে থেকে সাদের বাড়ি করে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

Archives

এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.