শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০২:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
নতুন দিগন্তের সূচনায় যুগান্তকারী “দৈনিক সময়ের কাগজ” পত্রিকার প্রতিনিধি সভা । কলারোয়াতে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে অভিযানে “ইউএনও” । কুষ্টিয়ায় ড্রাইভিং লাইসেন্স’র ভুয়া পরীক্ষা দিতে গিয়ে দুই যুবক কারাগারে । খোকসা পৌর নির্বাচন;মাঠে আ’লীগের একাধিক প্রার্থী,একক প্রার্থী বিএনপি’র । সাতক্ষীরায় পরকীয়ার কারণে ৭ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা । কালিগঞ্জে ডিবির বিশেষ অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ আটক-০১ । কলারোয়ার জয়নগর ইউপি চেয়ারম্যান বাবু দেশে ফেরায় ইউনিয়নবাসীর শুভেচ্ছা । খোকসা কাত্যায়ণি পূজা পরিদশর্ন করেছেন পৌর মেয়র ও জেলা পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ ।। কুমারখালী পৌর নির্বাচনে এবারও নৌকার প্রার্থী হতে চান বর্তমান মেয়র অরুণ । কলারোয়ায় একই পরিবারের ৪ জন হত্যা মামলায় জড়িত রায়হানুলের বিরূদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল ।
ঘোষনা :
সত্য প্রকাশই আমাদের লক্ষ্য দৈনিক বাংলার রূপকথা ডটকমে আপনাকে স্বাগতম ।

শিলাইদহ কুঠিবাড়ী খুলে দেয়া হয়েছে পর্যটক ও দর্শনার্থীদের জন্য !

মতিয়ার রহমান / ১১৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০২:৩১ পূর্বাহ্ন

প্রতি মূহুর্তের আতঙ্ক করোনা পরিস্থিতিতে দেশের সকল বিনোদন কেন্দ্রগুলো বন্ধ রয়েছে । দীর্ঘদিন বন্ধ থাকার পর সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রত্নতত্ত্ব অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী বুধবার থেকে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের শিলাইদহ কুঠিবাড়ী খুলে দেয়া হয়েছে । তবে কুঠিবাড়ী খোলা থাকলেও সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এমনই নির্দেশনা দিয়েছেন প্রত্নতত্ত্ব অধিদপ্তর ।

এ বিষয়ে শিলাইদহ কুঠিবাড়ির কাস্টোডিয়ান মখলেছুর রহমান বলেন, প্রত্নতত্ত্ব অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী শিলাইদহে কুঠিবাড়ী বুধবার থেকে খোলা হয়েছে। দর্শনার্থী ও পর্যটকদের জন্য কুঠিবাড়ী পুরোপুরি উম্মুক্ত করে দেয়া হয়েছে।

তবে পুর্বে ঘোষিত নিয়ম অনুযায়ী রবিবার বন্ধ, সোমবার অর্ধ দিবস এবং অনান্য দিন সকাল ১০ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত খোলা থাকবে।  তবে দর্শনার্থী ও পর্যটকদের কুঠিবাড়িতে আসতে হলে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

Archives

MonTueWedThuFriSatSun
      1
23242526272829
30      
   1234
       
282930    
       
  12345
6789101112
13141516171819
2728293031  
       
এক ক্লিকে বিভাগের খবর