শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৪:৩০ পূর্বাহ্ন

কুমারখালীতে সুদকারবারি সুদের টাকা না পেয়ে কুপিয়ে জখম!

মতিয়ার রহমান / ৩৯১ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০, ২:০৪ অপরাহ্ন

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার যদুবয়রা ইউনিয়নের বল্লভপুর সেটবাজার এলাকায়  ১০% হারে সুদে ১৫ হাজার টাকা নিয়ে দুই বছরে ৫০ হাজার টাকা ফেরত দেওয়ার পরও  দুই লক্ষ টাকার দাবীতে অভাব অনটনের কারনে সুদের টাকা ফেরত দিতে না পারায়  শিপন বিশ্বাস (৩৫) নামের একজনকে চাইনিস কুড়াল দিয়ে কুপিয়ে গুরতর জখম করার অভিযোগ পাওয়া গেছে।

আহত ব্যক্তি ওই এলাকার মৃত লিয়াকত আলী বিশ্বাসের ছেলে আর অভিযুক্ত ব্যক্তিরা হলেন ওই একই এলাকার সুদে কারবারি মহোন সর্দার (৬৫), তার তিন ছেলে আলম সর্দার (৪০), সাইফুল সর্দার (৩৫), ও কালাম সর্দার।

আহতের  ছোট ভাই লিটন বিশ্বাস জানান, প্রায় দুই বছর আগে তার ভাই ব্যবসায়ীক প্রয়োজনে সুদে কারবারী আলমের নিকট থেকে সুদে ১৫ হাজার টাকা নেয়। এরপর বিভিন্ন সময়ে দুই বছর ধরে প্রায় ৫০ হাজার টাকা ফেরত দেয় সুদ কারবারি আলমকে। কিন্তু আলম আরো দুই লক্ষ টাকা দাবি করে নিয়মিত অত্যাচার করত।অত্যাচারের ভয়ে দোকান ফেলে ঢাকা পালিয়ে যায় আমার ভাই। কিন্তু করোনা পরিস্থিতির কারনে বাড়ি এসে তার আর ঢাকা যাওয়া হয়নি। বাড়িতে থাকার সুবাদে শুক্রবার বিকেলে বল্লভপুর সেটবাজার এলাকায় একটি দোকানে বসে থাকা অবস্থায় আলমের বাবা সুদে ব্যবসায়ী মোহন সর্দার তাকে দোকানের আড়ালে ডেকে নিয়ে গেলে আলম সর্দার হাতে থাকা চাইনিজ কুড়াল দিয়ে মাথায় কোপ দিয়ে গুরুতর আহত করে। এসময় সাইফুল ও কালাম সর্দার উপস্থিত ছিলেন।

তিনি আরো বলেন, সুদে কারবারিদের ভয়ে পিতা মারা গেলেও কবর দিতে শিপন এলাকায় আসতে পারেনি ।

ঘটনার সত্যতা স্বীকার করে কুমারখালী থানার অফিসার ইনচার্জ(ওসি) মজিবুর রহমান বলেন, পূর্ব শত্রুতার জের ধরে একজনকে মারপিট ও কুপিয়ে জখম করার লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে ।

 

[পাঠকের মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। লেখাটির দায়ভার সম্পূর্ন লেখকের]


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

Archives

এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.