শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী ২০২১, ১২:৩৩ অপরাহ্ন

অবশেষে গ্রেফতার হলেন বেষ্টটিম সাতক্ষীরার এডমিন মোস্তাফিজ ও আহ্বায়ক মিলি ।

তরিকুল ইসলাম / ৮৫ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০, ২:০৩ অপরাহ্ন

অবশেষে গ্রেফতার হলেন বিতর্কিত ও ফেসবুক বেইজড সংগঠন বেস্ট টিম, সাতক্ষীরার আহবায়ক ও সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য অ্যাড. শাহনেওয়াজ পারভীন মিলি ও তার স্বামী বেস্ট টিম, সাতক্ষীরার এডমিন মোস্তাফিজুর রহমান।

আজ মঙ্গলবার(০১’সেপ্টেম্বর) রাত আনুমানিক দেড়টার দিকে সাতক্ষীরা জেলা গেয়েন্দা পুলিশ ও সদর থানা পুলিশের যৌথ অভিযানে সাতক্ষীরা শহরের নিউমার্কেট এলাকার সাতক্ষীরা ফার্মেসী সংলগ্ন বাসা হতে তাদেরকে আটক করা হয়েছে ।

সাতক্ষীরা থানার এসআই হাফিজুর রহমান গ্রেফতারের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন ।

তিনি বলেছেন  সাতক্ষীরা সদর উপজেলার পরানদহা এলাকার ট্রলি চালক আলম হোসেনের দায়ের করা মামলায় তাদেরকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।

উল্লেখ্য, গত শুক্রবার(২৮’আগস্ট) বিকালে বেস্ট টিম সাতক্ষীরার এডমিন মোস্তাফিজুর রহমান(আহবায়ক) ও জেলা পরিষদ সদস্য শাহনেওয়াজ পারভীন মিলি ও কুলিয়ার সাবেক ইউপি সদস্য মোশাররফ হোসেনকে সাথে নিয়ে সাতক্ষীরা সদরের পরানদহা এলাকার আব্দুল মালেক সরদারের ছেলে ট্রলি চালক আলম হোসেনের ঘরের তালা ভেঙে বাড়ি হতে মুল্যবান কাগজপত্র, দলিল ও টাকা লুটপাট করে আলমের সদ্য তালাকপ্রাপ্ত স্ত্রী ও দেবহাটা উপজেলার কুলিয়া এলাকার নুর আলীর মেয়ে মাছুরা খাতুন।

এদিকে ওই ঘটনার পর সোমবার সকালে হামলাকারী ও মামলার আসামীদের গ্রেফতারের দাবীতে পরানদহা বাজারে মানববন্ধন করে এলাকাবাসী ।
এরপর গতকাল সোমবার (৩১’আগস্ট) ভূক্তভূগী আলম হোসেন বাদী হয়ে স্ত্রী মাসুরা খাতুন, বেস্টটিম, সাতক্ষীরার আহবায়ক শাহনেওয়াজ পারভীন মিলি ও তার স্বামী মুস্তাফিজুর রহমানসহ ৫ জনের নাম উল্লেখছাড়াও অজ্ঞাত৪/৫ জনের নামে সাতক্ষীরা থানায় একটি লিখিত অভিযোগ দেন। ওই অভিযোগটি সাতক্ষীরা থানায় নিয়মিত মামলা হিসেবে রুজু হয় ।এর পর আসামীদের গ্রেফতারে অভিযান শুরু করে পুলিশ।

[পাঠকের মতামতের জন্য সম্পাদক দায়ী নয়। লেখাটির দায়ভার সম্পূর্ন লেখকের]


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

Archives

এক ক্লিকে বিভাগের খবর
Copy Protected by Chetan's WP-Copyprotect. Copy Protected by Chetan's WP-Copyprotect.