রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০১:১৮ অপরাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
বিলুপ্তির পথে গরু দিয়ে হাল চাষ ।।বাংলার রূপকথা।। রাজাকাররা যেমন মাথা উঁচু করে দাড়াতে পারেনি তেমনি দুর্নীতিবাজরাও মাথা উঁচু করে দাড়াতে পারবে না–রোকন । খোকসা পৌর নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন “শান্ত” । শেরপুরে পরিবহন শ্রমিক-যাত্রীদের মাস্ক পরাতে অভিযানে “ইউএনও” । শহিদ ডাঃ মিলনের মৃত্যুর পর স্বৈরাচার বিরোধী আন্দোলন ত্বরান্বিত হয়-রোকন । কুমারখালী থানা পুলিশের অভিযানে ধর্ষণ মামলার আসামিসহ আটক-০৯;কারাগারে প্রেরণ । খোকসা পৌরসভা নির্বাচনে আ.লীগের একক প্রার্থী হিসেবে বর্তমান মেয়র তারিকুলের নাম কেন্দ্রে । নতুন দিগন্তের সূচনায় যুগান্তকারী “দৈনিক সময়ের কাগজ” পত্রিকার প্রতিনিধি সভা । কলারোয়াতে মাস্ক ব্যবহার নিশ্চিত করতে অভিযানে “ইউএনও” । কুষ্টিয়ায় ড্রাইভিং লাইসেন্স’র ভুয়া পরীক্ষা দিতে গিয়ে দুই যুবক কারাগারে ।
ঘোষনা :
সত্য প্রকাশই আমাদের লক্ষ্য দৈনিক বাংলার রূপকথা ডটকমে আপনাকে স্বাগতম ।

কলারোয়াতে হত দরিদ্র শিশু পরিবারের মাঝে পণ্য সামগ্রী বিতরণ করলেন ইউএনও ।

স্টাফ রিপোর্টার / ৬৪৬ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০১:১৮ অপরাহ্ন

মধ্য ও দক্ষিন বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্প ,ওফাপুর ,বিডি ০৩১৪ কতৃক আয়োজিত সাতক্ষীরার কলারোয়া উপজেলায় ১২ নং যুগিখালী ইউনিয়নের ২৫৭  জন হত দরিদ্র শিশু পরিবারের মাঝে কেভিড-১৯ কারনে পন্য সামগ্রী বিতরণ করা হয় ।

উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মৌসুমি জেরিন কান্তা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পন্য সামগ্রী বিতরণ করেন ।

আজ সোমবার (৩১’আগষ্ট) বামনখালী দ্বি-মুখী মাধ্যমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত কম্পাশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ অর্থায়নে কেভিড-১৯ কারনে পন্য সামগ্রী বিতরণ করা হয়েছে ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলারোয়া উপজেলার ১২ নং যুগিখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রবিউল হাসান,  সংশ্লিষ্ট বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উক্ত ওয়ার্ডের মেম্বার।

এছাড়া আরো উপস্থিত ছিলেন সুবিধাভোগীগন ।

জানা যায় ২৫৭ জন হত দরিদ্র শিশু পরিবারের প্রত্যককে প্রতি বস্তায় চাল ১৫ কেজি,ডাউল ২ কেজি ,তেল ১ কেজি আলু ৪ কেজি ,সাবান ২টা ,মাস্ক ৪ পিচ ,শ্যম্পু ১ পিচ বিতরণ করা হয়েছে ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

Archives

MonTueWedThuFriSatSun
      1
30      
   1234
       
282930    
       
  12345
6789101112
13141516171819
2728293031  
       
এক ক্লিকে বিভাগের খবর