বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৭:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
শিরোনাম :
কুষ্টিয়ায় ড্রাইভিং লাইসেন্স’র ভুয়া পরীক্ষা দিতে গিয়ে দুই যুবক কারাগারে । খোকসা পৌর নির্বাচন;মাঠে আ’লীগের একাধিক প্রার্থী,একক প্রার্থী বিএনপি’র । সাতক্ষীরায় পরকীয়ার কারণে ৭ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা । কালিগঞ্জে ডিবির বিশেষ অভিযানে ১৫০ বোতল ফেন্সিডিলসহ আটক-০১ । কলারোয়ার জয়নগর ইউপি চেয়ারম্যান বাবু দেশে ফেরায় ইউনিয়নবাসীর শুভেচ্ছা । খোকসা কাত্যায়ণি পূজা পরিদশর্ন করেছেন পৌর মেয়র ও জেলা পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ ।। কুমারখালী পৌর নির্বাচনে এবারও নৌকার প্রার্থী হতে চান বর্তমান মেয়র অরুণ । কলারোয়ায় একই পরিবারের ৪ জন হত্যা মামলায় জড়িত রায়হানুলের বিরূদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল । কলারোয়াতে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন উপলক্ষে প্রস্তুতিমুলক সভা । কুষ্টিয়া চাল আত্মসাতের মামলায় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কারাগারে ।
ঘোষনা :
সত্য প্রকাশই আমাদের লক্ষ্য দৈনিক বাংলার রূপকথা ডটকমে আপনাকে স্বাগতম ।

কুষ্টিয়া জেলা পূজা উদযাপন কমিটির আয়োজনে উলুধ্বনি ও শঙ্খ বাজানো প্রতিযোগীতা ।

সুচন্দন সরকার / ২৬৮ বার নিউজটি পড়া হয়েছে
আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৭:৫২ পূর্বাহ্ন

সন্ধ্যা পূজো থেকে শুরু করে হিন্দু সমাজে যে কোন মাঙ্গলীক অনুষ্ঠানে  এবং পূজা পার্বনে উলুধ্বনি ছাড়া কখনোই সম্পুর্ণ হয় না । সনাতন ধর্মালম্বীদের এই উলুধ্বনি হলো একটি গুরুত্বপূর্ণ উপাচার ।

তারই ধারা বাহিকতায় বাংলাদেশ পূজা উদযাপন কমিটির কেন্দ্র ঘোষিত অনুযায়ী কুষ্টিয়া জেলা পূজা উদযাপন কমিটির আয়োজনে আগামীকাল শুক্রবার(২৮’আগষ্ট)সকাল ১০ টায় কুষ্টিয়া কেন্দ্রিয় মহাশ্বশানে উলুধ্বনি ও শঙ্খ বাজানো প্রতিযোগীতা অনুষ্ঠান অনুষ্ঠিত হবে ।

অংশগ্রহণকারীদের নির্ধারিত সময়ে কুষ্টিয়া কেন্দ্রিয় মহাশ্বশানে উপস্থিত হয়ে অংশগ্রহণ করতে হবে ।

অনুষ্ঠানে উপস্থিত থাকবেন জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি নরেন্দ্রনাথ সাহা , এ্যাড. অনুপ কুমার নন্দী , এ্যাড. সুধীর কুমার শর্মা , জেলা পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক এ্যাড. জয়দেব কুমার বিশ্বাস  , নিলয় কুমার সরকার ,চিত্ত পাল প্রমূখ ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর ....

Archives

MonTueWedThuFriSatSun
      1
23242526272829
30      
   1234
       
282930    
       
  12345
6789101112
13141516171819
2728293031  
       
এক ক্লিকে বিভাগের খবর